29 C
Bangladesh
Sunday, May 28, 2023
spot_img

শাহরাস্তিতে ফার্মেসীতে মেয়াদ উত্তীর্ণ ঔষধ রাখায় ৫০ হাজার টাকা অর্থদন্ড

বাংলা স্টার শাহরাস্তি প্রতিনি -ধি- শাহরাস্তি উপজেলার মেহের কালিবাড়ি ও সূচীপাড়া বাজারে ৪ টি ফার্মেসীতে অভিযান চালিয়ে ৫০ হাজার টাকা অর্থদন্ড দেয়া হয়েছে।

মঙ্গলবার (৮ নভেম্বর) বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হুমায়ন রশীদ এবং সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আমজাদ হোসেন এ অভিযান পরিচালনা করেন।

জানা যায়, ওইদিন বিকেলে ম্যাজিস্ট্রেটদ্বয় চাঁদপুরের ড্রাগ সুপার মৌসুমি আক্তারকে সাথে নিয়ে উপজেলার মেহের কালিবাড়ি ও সূচীপাড়া বাজারে ৪ টি ফার্মেসীতে অভিযান চালান। ওইসময় মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিপননসহ ঔষধ আইনের বিভিন্ন ধারার অপরাধ সংগঠনের দায়ে মেহের কালিবাড়ির প্রেসক্রিপশন সেন্টারকে ১০ হাজার, সূচীপাড়া বাজারে আসিফ ঔষধ বিতানকে ১৫ হাজার, মেডিসিন এন্ড ডক্টরসকে ১০ হাজার ও আল আমিন ফার্মেসীকে ১৫ হাজার টাকা অর্থদন্ড দেয়া হয়েছে।

এছাড়া সূচীপাড়া বাজারে একটি হোটেলকে ভোক্তা অধিকার আইনে ২ হাজার টাকা অর্থদন্ড দেয়া হয়েছে।

সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আমজাদ হোসেন মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রয় ও ঔষধ আইনের বিভিন্ন ধারার অপরাধ সংগঠনের দায়ে এ দন্ড দেয়া হয়েছে। নিয়মিত অভিযানের অংশ হিসেবে এ অভিযান চালানো হয়েছে। ভবিষ্যতে এ ধরনের অপরাধ পাওয়া গেলে আরও কঠোর ব্যবস্থা নেয়া হবে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,782FollowersFollow
20,800SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles