35 C
Bangladesh
Thursday, June 1, 2023
spot_img

যে স্মৃতি মনে করে এখনো কাঁদেন নোরা ফাতেহি

বাংলা স্টার বিনোদন ডেস্ক -বলিউডে আইটেম গার্ল হিসেবে সবচেয়ে পরিচিত মুখ এখনো নোরা ফাতেহি। তাকে ছাড়া যেন পার্টি সংকল্পনাই করা যায় না। হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে কয়েকটি সুপারহিট গানে নৃত্যের ঝলক দেখিয়ে খুব অল্প সময়ের মধ্যে খ্যাতি কুড়িয়েছেন এ গ্ল্যামার কুইন। আর সেই নোরা এবার পুরোনো প্রেমের কথা মনে করে কান্নায় ভেঙে পড়লেন। 

সম্প্রতি ছোটপর্দায় নাচের একটি রিয়ালিটি শোতে বিচারক হিসেবে দেখা যায় নোরাকে। সেখানে ‘বড়া পচতাওগে’ গানে পারফর্ম করেন একজন প্রতিযোগী। সেই নাচ-গান দেখেই চোখের পানি ধরে রাখতে পারেননি নোরা। ফিরে গেছেন নিজের অতীতে, করেছেন স্মৃতি রোমন্থন।

নোরা জানান, পারফরম্যান্সটি দেখে চোখ ভিজে গেছে তার। ইমোশনাল হয়ে পড়েছেন। এই গানটি যেন তারই। গানটির সঙ্গে তিনি তার অতীতকে খুঁজে পান। এ গানটি প্রেমে প্রতারিত হওয়ার কথা বলে। 
গানটি শুনে কেঁদে ফেলেন নোরা, সেই গানটি প্রেমে প্রতারিত হওয়ার কথা বলে। সেই সময় অঙ্গদ বেদীর সঙ্গে প্রেম করতেন নোরা।

এ বিষয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, নোরা ফাতেহি অঙ্গদ বেদীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন। কিন্তু সেই সম্পর্ক ভেঙে যায়। প্রেমের বিচ্ছেদের পর মুষড়ে পড়েছিলেন নোরা। আর এ গানে নিজের ব্যর্থ প্রেমের কষ্ট খুঁজে পান তিনি। অঙ্গদ বেদীর সঙ্গে বিচ্ছেদের পরপর এ গানের শুটিং করেন নোরা ফাতেহি।

সূত্র: জি নিউজ

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,790FollowersFollow
20,800SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles