29 C
Bangladesh
Sunday, October 1, 2023
spot_img

অনৈতিক কাজে বাধ্য করায় মহিলা আওয়ামী লীগ নেত্রী দিলরুবা আক্তার তুহিন গ্রেপ্তার

বাংলা স্টার নোয়াখালী (সোনাইমুড়ী) প্রতিনিধি-নোয়াখালীর সেনবাগ উপজেলার ছিলাদী গ্রামে গৃহকর্মীকে (১৫) নির্যাতন ও অনৈতিক কাজে বাধ্য করার অভিযোগে মহিলা আওয়ামী লীগ নেত্রী দিলরুবা আক্তার তুহিনকে গ্রেপ্তার করেছে পুলিশ। একই অভিযোগে আরেক নারীকেও গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তার দিলরুবা আক্তার তুহিন (৩০) সেনবাগ উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং উপজেলার ছাতারপাইয়া ইউনিয়নের চিলাদী গ্রামের মোশারেফ হোসেনের মেয়ে। এ ছাড়া গ্রেপ্তার বিবি কুলসুম (২৪) সোনাইমুড়ী উপজেলার বাসিন্দা।

গত মঙ্গলবার সন্ধ্যায় চাটখিল পৌরসভার স্কাইভিউ চাইনিজ রেস্টুরেন্ট থেকে সোনাইমুড়ী থানার পুলিশ তাদের গ্রেপ্তার করে। পরে আজ বুধবার দুপুর ২টার দিকে আসামিদের নোয়াখালী চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। আদালত তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

নির্যাতনের শিকার ওই গৃহকর্মীর ভাষ্যমতে, ‘অভিযুক্ত দিলরুবার বাসায় ৫ হাজার টাকা মাসিক বেতনে গৃহকর্মীর কাজ নিই। কিছু দিন আগে আমাকে অনৈতিক কাজে বাধ্য করার চেষ্টা করে। আমি প্রতিবাদ করলে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন ও রুমে আটকে রাখে। পরবর্তীকালে আমাকে দিলরুবার ভাড়া বাসায় সোনাইমুড়ীতে নিয়ে আসে। সেখানেও একই কায়দায় আমাকে যৌন কাজে বাধ্য করার চেষ্টা করে এবং ভিডিও ধারণ করে। একপর্যায়ে আমাকে চেতনানাশক ওষুধ খাইয়ে যৌন কাজে বাধ্য করা হয়। পরবর্তীকালে আমি বাধ্য হয়ে সেখান থেকে পালিয়ে আসি। বর্তমানে আমি ও আমার পরিবার তাদের ভয়ে নিরাপত্তাহীনতায় ভুগছি। পরে আমি দুজন মহিলা আওয়ামী লীগ নেত্রীর সহায়তায় নোয়াখালী পুলিশ সুপারের কাছে অভিযোগ করি।’

সেনবাগ উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিলরুবা আক্তার তুহিন বলেন, ‘একটি মহল আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে, এটা সত্য কী মিথ্যা—আমি বলব না। তবে মেয়েটি ভালো নয়। আমার বিরুদ্ধে রিপোর্ট করলে আমিও দেখব ও মামলা করব।’

সোনাইমুড়ী থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) মো. ইউনুছ মিয়া বলেন, এ ঘটনায় মানব পাচার আইনে মামলা হয়েছে। ওই মামলায় আসামিদের বিচারিক আদালতে সোপর্দ করা হয়। আদালত তাদের কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,876FollowersFollow
21,200SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles