35 C
Bangladesh
Thursday, June 1, 2023
spot_img

হাইমচর গাজীপুর ইউনিয়নে নির্বাচনে নৌকাকে হারিয়ে স্বতন্ত্র প্রার্থীর বিজয়

বাংলা স্টার হাইমচর রিপোট-চাঁদপুরের হাইমচর উপজেলার গাজীপুর ইউনিয়নে নৌকা প্রতিকের প্রার্থী হাবিবুর রহমান গাজীকে পরাজিত করে ১০৭ ভোটে জয়লাভ করেছেন মোটর সাইকের প্রতিকের স্বতন্ত্র প্রার্থী শাহাদাত হোসেন সবুজ।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যায় বেসরকারি ফলাফল ঘোষণা করেন উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. শাহজাহান মামুন।

এ ইউনিয়নের ভোটার সংখ্যা ছিল ৩০৮৮ জন। সর্বমোট ৩টি কেন্দ্রের ফলাফলে দেখা যায়, নৌকা প্রতীকে হাবিবুর রহমান গাজী পেয়েছেন ৯৫৫ ভোট ও মোটর সাইকেল প্রতীকে স্বতন্ত্র প্রার্থী শাহাদাত হোসেন সবুজ পেয়েছেন ১ হাজার ৬২ ভোট। এ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

তবে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী হাবিবুর রহমান গাজী ও স্বতন্ত্র প্রার্থী শাহাদাত হোসেন সবুজেরর মধ্যে মূল প্রতিদ্বন্দ্বিতা হয়। নৌকা প্রতিকের প্রার্থী ভোট পেয়েছেন ৯৫৫, স্বতন্ত্র প্রার্থী মোটর সাইকেল প্রতিক পেয়েছে ১০৬২ ভোট, আনারস প্রতিক পেয়েছে ৯১ ও ঘোড়া প্রতিক পেয়েছে ৩৮ ভোট।
এর আগে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা ৩ টি কেন্দ্রে ইভিএমের মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

বিজয়ী স্বতন্ত্র প্রার্থী শাহাদাত হোসেন সবুজ জানান, আমি জনগনের ভোটে বিজয়ী হয়েছি। এ বিজয় আমার গাজীপুর ইউনিয়ন বাসীর বিজয়। আজকে প্রশাসন একটি চমৎকার নির্বাচন উপহার দিয়েছেন। জনগণ ভোট দিতে পেরেছে বলেই আমি বিজয়ী হয়েছি। আমি প্রশাসনের সকল কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছি। আমার এ জয়কে ইউনিয়ন বাসীকে উৎস্বর্গ করলাম।

উপজেলা নির্বাচন অফিসার মো. শাহজাহান মামুন জানান, সুষ্ঠু, সুন্দর ও উৎসব মুখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। চরাঞ্চলবাসীর জন্য ইভিএম নতুন হলেও তেমন কোন সমস্যা হয়নি। এ ছাড়া নির্বাচনের বিষয়ে কোন প্রার্থীর অভিযোগ ছিল না। অবাধ নিরপক্ষ সুষ্ঠু নির্বাচন করতে পারায় আমি নির্বাচনের সাথে সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,790FollowersFollow
20,800SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles