31 C
Bangladesh
Tuesday, September 26, 2023
spot_img

ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী মতলব উত্তরে উদযাপন

বাংলা স্টার মতলব উত্তর প্রতিনিধি- চাঁদপুরের মতলব উত্তর উপজেলা ছাত্রলীগ ও ছেংগারচর পৌর ছাত্রলীগের যৌথ আয়োজনে বাংলাদেশ ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।

বুধবার (৪ জানুয়ারি) এ উপলক্ষে ছেংগারচর সরকারি ডিগ্রি কলেজ থেকে বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। পরে জাতীয় ও দলীয় পতাকা উড্ডয়ন করে অনুষ্ঠানের সূচনা করা হয়েছে।

পরে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান।

উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ নুরুনবীর সভাপতিত্বে ও ছেংগারচর পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুজ্জামান খানের উপস্থাপনায় আরো বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন খান সুফল, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও গজরা ইউপি চেয়ারম্যান শহীদ উল্লাহ প্রধান, সাংগঠনিক সম্পাদক মোঃ শাহজাহান প্রধান, আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক উপকমিটির সদস্য আহসান উল্লাহ হাসান, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক অ্যাড. মোঃ মহসিন মিয়া মানিক, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক জহির উদ্দিন চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি রহমত উল্লাহ চৌধুরী, উপজেলা যুবলীগের সদস্য আশরাফুল আলম মিলন, যুবলীগ নেতা আনিছ পাটোয়ারী, ছেংগারচর পৌর আওয়ামী লীগ নেতা সাইফুল ইসলাম সরকার, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি, আবির হায়াত শিহাব, আবু হানিফ অভি, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক, জুবায়ের হোসেন বাবু, মহসিন মিয়া, মাশরুল খান তামিম প্রমুখ।

পরে প্রধান অতিথি ও অন্যান্য অতিথিবৃন্দের সাথে কেক কেটে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেন ছাত্রলীগ নেতা কর্মীরা। এসময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা শাহআলম সিদ্দিকী, ছেংগারচর পৌর ছাত্রলীগের সভাপতি রাজিব মিয়া সহ দলীয় নেতৃবৃন্দ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,872FollowersFollow
21,200SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles