33 C
Bangladesh
Saturday, September 30, 2023
spot_img

আমিতো অন্তঃসত্ত্বা হইনি, বিয়ের প্রশ্নে কাকে খোঁচা তাপসীর!

বাংলা স্টার অনলাইন ডেস্ক-সুযোগ পেলে কেউ কাউকে ছাড়েন না। এই যেমন বলিউড অভিনেত্রি তাপসী পান্নু। সম্প্রতি বলিউডের বাকিদের মতো তিনিও #আস্কমিএনিথিং-এ যোগ দিয়েছিলেন। সেখানে শাহরুখ খানের আগামী ছবির পাশাপাশি তার বিয়ে নিয়েও প্রশ্ন ওঠে।

তখনই খোঁচা দেওয়ার লোভ সামলাতে পারেননি নায়িকা! বিয়ের দেরি আছে জানিয়েই হাসতে হাসতে খোঁচা দিয়েছেন তাপসী। ব্যক্তিগত জীবনকে ব্যক্তিগত রাখতেই ভালবাসেন তিনি। তাই ব্যাডমিন্টন খেলোয়াড়-প্রশিক্ষক ম্যাথিয়াস বোয়ের সঙ্গে তাঁর সম্পর্ককে প্রকাশ্যে আনেননি। তাই বলে তার অনুরাগীরা জানে না, তা তো নয়।
তাই একজনের প্রশ্ন, কবে বিয়ে করছেন তিনি? প্রেমিককেই বিয়ে করবেন? সঙ্গে সঙ্গে তাপসীর খোঁচা দিতে জবাব, কবে বিয়ে করব? এখনও অন্তঃসত্ত্বা নই! তাই এখনই বিয়ে নয়। দেরি আছে। আপনাদের জানিয়েই সাতপাক ঘুরব।

নিন্দুকেরা ততক্ষণে দুইয়ে দুইয়ে চার করতে ব্যস্ত। হালে আলিয়া ভাট, স্বরা ভাস্কর, নেহা ধুপিয়া- সবাই অন্তঃসত্ত্বা হওয়ার পরে বিয়ের পিঁড়িতে বসেছেন। তবে তাপসী কি নাম না করে তাদেরই বিঁধলেন?

আবার কিছু জন বলছেন, তাপসী আগে এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, সন্তানের জন্য বিয়ে করবেন না। বিবাহ-বহির্ভূত সন্তান চেয়েছেন সবসময়। সেই কথাও তিনি হয়তো মনে করিয়ে দিতে চেয়েছেন।

তাপসী আরও জানিয়েছিলেন, তখনই বিয়ে করবেন যখন তিনি বিয়ের তাগিদ অনুভব করবেন। এবং সন্তান ধারণের জন্য প্রস্তুত। নানা উদযাপনের মধ্যে দিয়ে বিয়ের পিঁড়িতে বসতে চান না তিনি। ঘরোয়া পরিবেশে কাছের জনদের নিয়ে সাতপাক ঘুরতে চান।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,875FollowersFollow
21,200SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles